আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নানা আয়োজনে ফেনীতে প্রথম আলোর রজতজয়ন্তী

  • নিজস্ব প্রতিনিধি
  • সত্য-বস্তু নিষ্ঠ সংবাদ প্রচার করে দেশের মানুষের অধিকার ও গণতন্ত্র সমুন্নত রাখতে কাজ করে যাচ্ছে প্রথম আলো। একই সঙ্গে পত্রিকাটি সত্যকে জাগিয়ে তুলতে অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে কালজয়ীর ভূমিকা পালন করছে।

    গত ২৫ বছর ধরে সাহস নিয়ে একটি সত্যিকারের বাংলাদেশ বিনির্মানে কাজ করে চলেছে দৈনিক প্রথম আলো। প্রথম আলো সংবাদ প্রকাশের ক্ষেত্রে বস্তুনিষ্ট ও সততা ধরে রেখেছে।সাহস নিয়ে সত্য উন্মোচন করছে বলেই আজ দেশের শীর্ষস্থান ধরে রেখেছে প্রথম আলো।

    বস্তুনিষ্ট সংবাদ ছাড়াও প্রথম আলো সামাজিক কর্মকান্ডেও অগ্রনী ভূমিকা রয়েছে। এছাড়া সাম্পদায়িকতা, মৌলবাদ, জঙ্গীবাদ ও দূর্ণীতির বিরুদ্ধে শুরু থেকেই সত্যনিষ্ট সংবাদ পরিবেশন করে আসছে এই পত্রিকা। মফস্বলের সংবাদ প্রকাশের ক্ষেত্রে গুরুত্ব দেওয়ার জন্য কর্তৃপক্ষের নিকট অনুরোধ করেন পাঠক ও শুভাকাঙ্খিরা।

    ‘হারবে না বাংলাদেশ’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফেনীতে কেক কাটা ও বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় জাতীয় দৈনিক প্রথম আলো পত্রিকার ২৫ তম রজতজয়ন্তী উদযাপন করা হয়েছে।

    বুধবার বিকেলে শহরের মিজান রোডের জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে প্রথম আলো ফেনী বন্ধুসভার সভাপতি আবদুল হালিমের সভাপতিত্বে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ মো. মোক্তার হোসাইন।

    প্রথম আলো ফেনী বন্ধুসভার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও পরিবেশ ও সমাজ কল্যান সম্পাদক ফাতিহা জান্নাতের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেগম ফয়েজুন্নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বাবুল চন্দ্র শীল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল মোতালেব, ফেনী বন্ধুসভার উপদেষ্টা মো. মোশারফ হোসেন মিলন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কে,বি,এম জাহাঙ্গীর আলম, সাংবাদিক বখতিয়ার ইসলাম মুন্না।

    এতে শুভেচ্ছা বক্তব্য দেন ফেনী জিএ একাডেমির প্রধান তাজুল ইসলাম, জেলা আইডিইর সাধারণ সম্পাদক আরিফ জাহান, স্থানীয় নারী সংগঠক রোকেয়া ইসলাম। দৈনিক ফেনীর সময়ের সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন,বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক অজেয় বাংলার সম্পাদক শওকত মাহমুদ, দৈনিক ফেনীর সম্পাদক আরিফুল আমিন রিজভী, দৈনিক স্টার লাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, এ বেলার সম্পাদক যতন মজুমদার, সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনী জেলার সাধারণ সম্পাদক সমর দেব নাথ, ফেনী পোয়েট সোসাইটির সভাপতি কবি মোহাম্মদ ইকবাল হোসেন চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন, জেলা বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভাপতি হারুন উর রশিদ, বন্ধুসভার সাবেক সভাপতি শেখ আশিকুন্নবী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর ফেনী জেলা প্রতিনিধি আবু তাহের।

    পাঠক হিসেবে বক্তব্য রাখেন শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন।
    প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ফেনীতে কর্মরত গণমাধ্যম কর্মী,ফেনী বন্ধুসভার সদস্যবৃন্দ ও সাংস্কৃতিক কর্মীসহ সুধীজনরা উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কয়েকদিন আগে শহরের দুটি বিদ্যালয়ে মাদক বিরোধী কর্মসূচি পালন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090